Payza (পেজা) বন্ধঃ ডিপার্টমেন্ট অফ জাস্টিস এর নোটিশ অনুলিপি

এমপি পিলার্স লিমিটেড, পেজা হিসাবে ব্যবসা করছেন, কলম্বিয়া জেলার একটি ফেডারেল গ্র্যান্ড জুরি দ্বারা অভিযুক্ত করা হয়েছে অভিযোগ করে যে তারা একটি ইন্টারনেট-ভিত্তিক অননুমোদিত অর্থ সেবা ব্যবসার পরিচালনা করে যা $ 250 মিলিয়ন লেনদেন প্রক্রিয়া করে।

একটি অর্থ প্রেরণ ব্যবসা হল এমন এক যা জনসাধারণের পক্ষ থেকে কোন পক্ষ এবং সমস্ত মাধ্যমের মাধ্যমে, মার্কিন যুক্তরাষ্ট্রে ইলেকট্রনিক স্থানান্তর বা বিদেশে অবস্থানের মাধ্যমে অর্থ স্থানান্তর করে। বেশিরভাগ রাজ্যের বা বিচারব্যবস্থায়, কোনও লাইসেন্স ছাড়াই ব্যবসার প্রেরণ করা একটি অর্থ পরিচালনার ক্ষেত্রে অপব্যবহার বা অপরাধ হিসেবে দণ্ডনীয় ছিল। এই ধরনের বিচারব্যবস্থায় একটি লাইসেন্স পাওয়ার ব্যর্থতা একটি ফেডারেল জালিয়াতি অপরাধ। জেলা কলাম্বিয়া আইন অনুযায়ী, টাকা ট্রান্সমিশন ব্যবসাগুলি কলিংবিয়া জেলা ব্যাঙ্কিং এবং আর্থিক প্রতিষ্ঠানের অফিসার সুপারিনটেনডেন্ট থেকে একটি লাইসেন্স প্রাপ্ত করতে হবে, এবং এটি করার ব্যর্থতা একটি গুরুতর অপরাধ ছিল।

প্রতিবাদী একটি অর্থ প্রেরণ ব্যবসা পরিচালনার জন্য অভিযুক্ত করা হয় যে প্রয়োজনীয় রাষ্ট্রীয় লাইসেন্স ছাড়া চালিত এবং ইচ্ছাকৃতভাবে অর্থ সংগ্রহ করে যেগুলি মার্চ 2012 পর্যন্ত বা মার্চ থেকে বর্তমান পর্যন্ত অবৈধ কার্যকলাপ থেকে উদ্ভূত হয়।

একটি অভিযোগ শুধু নিলামে আনুষ্ঠানিক চার্জ রয়েছে যে একজন অভিযুক্ত অপরাধমূলক আইন লঙ্ঘন করেছে এবং অপরাধীর প্রমাণ নয়। প্রত্যেক প্রতিবাদীকে নির্দোষ মনে করা হয়, এবং যতক্ষণ না অপরাধী প্রমাণিত হয়।

আপনার পেজা একাউন্টে যদি আপনার কোনও প্রশ্ন বা উদ্বেগ থাকে, অথবা যদি আপনি বিশ্বাস করেন যে আপনি শিকার করছেন, তাহলে দয়া করে USADC.OBOPAYZA@usdoj.gov এ (link sends e-mail) একটি ইমেল পাঠান। আপনার বার্তা আপনার নাম, ইমেল ঠিকানা, এবং যোগাযোগ তথ্য অন্তর্ভুক্ত করুন। কেউ আপনার 5 দিনের মধ্যে ইমেলের উত্তর দেবে আমরা আপনার অ্যাটর্নি হিসাবে কাজ বা আইনি পরামর্শ প্রদান করতে না পারে, আপনি এই বা অন্যান্য সম্পর্কিত আইনি বিষয়ে সম্মান একটি অ্যাটর্নি পরামর্শ চাইতে পারে।

 

অনলাইন অবলম্বনে – অপরাজেয় টিম