Categories
বিবৃতি

পোর্টেবল সংস্করণগুলো ভাইরাস হিসাবে সনাক্ত হচ্ছে

অপরাজেয় কীবোর্ড এবং বাংলা সরঞ্জামের কিছু পোর্টেবল ভার্সন ভাইরাস হিসেবে চিহ্নিত হচ্ছে এই বিষয়টি আমরা খুব সম্প্রতি লক্ষ্য করেছি । এ নিয়ে সত্যিকারর্থে উদ্বিগ্ন হবার কিছু নেই । আমরা আমাদের কোন সফটওয়্যার/প্রোগ্রাম/সরঞ্জামে ভাইরাস জাতীয় কোড কিংবা আপনার গোপনীয়তা ভঙ্গ করবে এমন কোন কোড ব্যবহার করিনা । তবে সফটওয়্যারের পোর্টেবল ভার্সন ভাইরাস হিসেবে চিহ্নিত করার কারন ছিলো – সফটওয়্যারগুলো পোর্টেবল ভার্সন করতে আমরা Winrar ব্যবহার করা হয়েছিলো ।
সম্প্রতি প্রায় এন্টিভাইরাসই Winrar দিয়ে পোর্টেবল বানানোকে ভাইরাস হিসেবে ফ্ল্যাগ করছে । আমাদের এই ভিডিওটি দেখলে আপনি আরো পরিস্কার হবেন। তবে দ্বিধা থাকলে পোর্টেবল ভার্সন না ব্যবহার করে আমাদের রেগুলার সেটআপ ফাইল নামিয়ে সেগুলা পিসিতে ইন্সটল করুন ।


যাইহোক আমরাও কারিগরি কিছু ত্রুটির কারনে বর্তমানে আমাদের কোন সফটওয়্যার/সরঞ্জাম পোর্টেবল ভার্সন আকারে ছাড়ছি না। তবে পুরাতন পোর্টেবল ভার্সনগুলো বিভিন্ন ফাইল শেয়ারিং ওয়েবসাইটে পাওয়া যেতে পারে বিধায় এই বার্তা ।

আমরা আনন্দিত হবো যদি আপনারা সর্বদা আমাদের এই অফিসিয়াল ওয়েবসাইট (www.aparajeyo.com) থেকে সরাসরি সফটওয়্যার/সরঞ্জাম ডাউনলোড করেন ।

ধন্যবাদান্তে,
অপরাজেয় টিম
১২ জানুয়ারি ২০২০