এক্টিভেশন টোকেন ক্রয়

অপরাজেয় ডটকমের সকল সফটওয়্যারের সকল পেইড ফিচার সমূহ এখন থেকে এক্টিভেশন টোকেনের মাধ্যমে নির্দিষ্ট সময় পর্যন্ত ব্যবহার করতে পারবেন। (৩০ দিন কিংবা তারও বেশী)। এক এক্টিভেশন টোকেন আপনি একাধিক পিসিতে একই সাথে ব্যবহার করতে পারবেন। এর জন্য আলাদাভাবে কোন মূল্য পরিশোধ করতে হবে না ।

টোকেনের মূল্য ২০ টাকা।
যেভাবে টোকেন নিবেন –
১) 01748506250 এই নাম্বারে ২০ টাকা সেন্ড মানি করবেন। (Personal: বিকাশ রকেট কিংবা নগদ)

তারপর নিচের ফর্মে আপনি যে নাম্বার থেকে বিকাশ করেছেন সেই নাম্বারটি লিখবেন, যে সফটওয়্যারের টোকেন নিতে চান সেই সফটওয়্যারটি সিলেক্ট করবেন এবং আপনার ইমেইল অ্যাডরেসটি লিখবেন।



সর্বোচ্চ ১ মিনিটের মধ্যে টোকেন আপনার ই-মেইলে চলে যাবে।

এক এক্টিভেশন টোকেন দিয়ে কি একাধিক সফটওয়্যার একটিভ করা যাবে ?

না । আপনি যে সফটওয়্যারের টোকেনের জন্য মূল্য পরিশোধ করবেন কেবলমাত্র সেই সফটওয়্যারেরই টোকেন পাবেন।

টোকেনের মেয়াদ কতদিন?

টোকেন এক্টিভেশনের মেয়াদ ৩০ দিন। ৩০ দিন পর আর ঐ টোকেন কোনভাবেই কাজ করবে না। আপনি যে দিন ক্রয় করবেন ঠিক সেইদিন থেকে পরবর্তী ৩০ দিন পর্যন্ত সফটওয়্যার ব্যবহার করতে পারবেন ।

টোকেন পদ্ধতি কেনো?

অনেকেই চায় ১০০-২০০ টাকা দিয়ে সফটওয়্যার ক্রয়ের আগে পেইড ফিচারসমূহ দেখতে। এজন্যই এ টোকেন এক্টিভেশন পদ্ধতি । আর আমাদের সফটওয়্যার ফ্রিমিয়াম। এর মানে হচ্ছে আপনি যতদিন খুশী ফ্রিতে চালাতে পারবেন কেবল প্রো ফিচারগুলো ব্যবহার করতে হলেই পেইড করতে হবে। এ কারনে ৭ দিন কিংবা ১৫ দিনের ফুল ট্রায়াল ভার্সন প্রদান করা সম্ভব হয়না। কারন অনেক ব্যবহারকারী ইতোমধ্যে আমাদের বেশ কিছু সফটওয়্যার মাসের পর মাস ব্যবহার করছেন। ট্রায়াল পদ্ধতিতে তাদের সফটওয়্যারের মেয়াদ শেষ হয়ে যেতো এবং বাকী সময় ব্যবহার করতে পারতো না। তাই ২০ টাকায় এক্টিভেশন কী ক্রয় করে আপনি ১ মাস সফটওয়্যারটির সকল পেইড ফিচার ব্যবহার করতে পারবেন ।

এক টোকেন কি একাধিক পিসিতে কাজ করবে ?

হ্যা । ধরুন আপনি অপরাজেয় ডিকশনারি প্রো এর জন্য একটি টোকেন ক্রয় করলেন । টোকেনের নির্দিষ্ট সময়ের ভেতর সেটি আপনি একাধিক পিসিতে ব্যবহার করতে পারবেন ।

টোকেনের মেয়াদ থাকার পরেও সফটওয়্যার এক্টিভ দেখাচ্ছে না

সফটওয়্যার প্রতিবার অপেনে আপনার এক্টিভেশন টোকেন বৈধ কিনা তা আমাদের সার্ভার থেকে ১-২ সেকেন্ডের ভেতর যাচাই করে নেয় । এ জন্য আপনার যদি ইন্টারনেট সংযোগ না থাকে তবে এই যাচাই সম্ভব হয়না এবং এক্টিভেশন টোকেনের মেয়াদ থাকা সত্বেও সফটওয়্যার এক্টিভ হয়না ।

আমি কি ফ্রিতে টোকেন পেতে পারি ?

না । সফটওয়্যার তৈরি করতে অনেক সময়, অর্থ, শ্রুম ব্যয় করতে হয়েছে । ১০০-২০০ টাকা দিয়ে সফটওয়্যার কেনার আগে ২০ টাকা দিয়ে টোকেন কিনারও সুযোগ রয়েছে ! তাই একদম ফ্রিতে আশা করার কোন সুযোগ নেই । অনেকেই আমাদের মেসেজ করে থাকেনঃ বাংলার জন্য সফটওয়্যার আবার টাকা কেনো, ডিকশনারি সফটওয়্যার থাকবে ফ্রিতে আবার টাকা দেবো কেনো ইত্যাদি ইত্যাদি। তারা অনুগ্রহ করে আমাদের সাইট এবং সফটওয়্যার থেকে দূরে থাকুন । আমরা চরম বিরক্ত হই এসব প্রশ্নে । আপনার ভালো লাগলে ফ্রি ভার্সন ব্যবহার করুন কিংবা টাকা খরচ করে পেইড ভার্সন ব্যবহার করুন । ভালো না লাগলে সফটওয়্যার আনইন্সটল করে দিন ।