রিফান্ড পলিসি

  • সমস্যাযুক্ত ট্রান্সাকশনের ক্ষেত্রে আপনি প্রথমে আপনার ট্রান্সাকশন আইডি/সাকসেসফুল পেমেন্টের স্ক্রিনশর্টটি আমাদের contact [at] aparajeyo.comএ ইমেইল করুন অথবা চ্যাটে মেসেজ করে পাঠিয়ে দিন। যদি আমাদের তরফ থেকে কোন সমস্যা থাকে, তবে সমস্যাটি ২৪ ঘণ্টার মধ্যে নিষ্পত্তি করা হবে। যদি আপনার ব্যাংকের তরফ থেকে সমস্যা থেকে থাকে, তবে আপনার ব্যাংকের পলিসি অনুযায়ী সমস্যার নিষ্পত্তি পাবেন।
  • একই সফটওয়ার/সরঞ্জাম/অ্যাপ ইত্যাদি একাধিকবার কেনার ক্ষেত্রে আপনি:
    ক) টাকা ফেরত পেতে পারেন, অথবা
    খ) আপনার পছন্দের সমমূল্যের অন্য সফটওয়ার/সরঞ্জাম/পন্য নিতে পারেন। গ) তবে আপনি যদি আলাদা পিসির জন্য একই সফটওয়্যার/সরঞ্জাম কিংবা অ্যাপ ক্রয় করে থাকেন তবে এই ক্ষেত্রে কোন প্রকার টাকা ফেরত পাবেন না। কারন আপনি আলদা আলাদা পিসির জন্য লাইসেন্স ক্রয় করেছেন ।
  • আপনি আমাদের যে কোন পন্য ক্রয় করার পরে কোন কারণে এক্টিভেশন কী হারিয়ে ফেললে এখান থেকে আপনার এক্টিভেশন কী রিকভার করে নিন । আপনার তথ্যগুলো সঠিক হলে আপনাকে আপনার প্রোডাক্টের এক্টিভেশন কী ৩-৪ মিনিটের মধ্যে ইমেইল এবং মোবাইল নাম্বারে পাঠিয়ে দেওয়া হবে ।
  • সফটওয়্যার কিংবা সরজঞ্জামে কোনো সমস্যা থাকলে বা পরবর্তীতে আপগ্রেড করা হলে, আপনি আপগ্রেডেড ভার্সনটি বিনামূল্যে নিতে পারবেন ।

* উপরোক্ত নিয়মাবলী ২৪শে মে, ২০২০ এর পরে প্রকাশিত সকল সফটওয়্যার,সরজঞ্জাম ও অ্যাপ- এর ক্ষেত্রে প্রযোজ্য।
* রিফাণ্ডের ক্ষেত্রে ব্যাংকের চার্জ অ্যাপ্লিকেবল হতে পারে।